Saturday, August 20, 2022

পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে স্থায়ীকরণ ও পুনঃনিয়োগের জন্য আবেদন

সমীর মন্ডল:  পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে স্থায়ীকরণ ও পুনঃনিয়োগের জন্য আবেদন সফলতা তখনই আসে যখন দেখা যায় লক্ষ্য ঠিক থাকে। লক্ষ্য স্থির রেখে PTSTEWA নামক পার্টটাইম শিক্ষক সংগঠন সেই 2011 সাল থেকে আন্দোলন করে আসছে ।বিভিন্ন বাধা ও প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে স্থায়ীকরণের লক্ষ্যে রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয়ের নেতৃত্বে আন্দোলন নদীর গতিবেগ এগিয়ে চলছে। লক্ষ্য একটাই তা হলো পাটটাইম শিক্ষকদের স্থায়ীকরণ।

রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয়ের নেতৃত্বে একটি প্রতিনিধিদল রাজ্যের শেচ মন্ত্রী মাননীয় সৌমেন মহাপাত্র মহাশয়ের নিকট স্মারকলিপি প্রদান করা হয।এই প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন রাজ্যের যুগ্ম সম্পাদক পূর্ব মেদিনীপুর জেলা থেকে বুদ্ধদেব জানা ,অতনু সামন্ত ,নিত্যগোপাল ধারা।পশ্চিম মেদিনীপুর জেলা থেকে শ্যামল কুমার মন্ডল, খৌনিশ ভট্টাচার্য ,সুদর্শন অধিকারী,সীমন্ত পন্ডিত সহ আরো অনেক পার্টটাইম শিক্ষক।

মাননীয় মন্ত্রী সৌমেন মহাপাত্র মহাশয় অত্যন্ত আন্তরিক ও যথেষ্ট গুরুত্ব সহকারে প্রতিনিধি দলের কাছ থেকে সমস্যার কথা শুনেন আর পাশে থাকার আশ্বাস দেন।

পার্টটাইম শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয় বলেন যে, আমরা আশা করছি আমাদের সমস্যার কথা সরকার বিবেচনা করে আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে পুজোর আগে যাতে আমাদের অত্যন্ত দ্রুততার সাথে স্থায়ীকরণ করেন তার জন্য অনুরোধ জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ