Saturday, August 20, 2022

মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী মহাশয়ের নিকট পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে স্থায়ীকরণের জন্য স্মারকলিপি প্রদান

সমীর মন্ডল, পুরুলিয়া: পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে বিকাশ ভবনে পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী মহাশয় কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয়, সহ-সভাপতি প্রনাবেশ দোলুই, যুগ্ম সম্পাদক সৌমেন মন্ডল ও প্রলয় কুমার গুড়িয়া।

সংগঠনের সভাপতি লক্ষীকান্ত মাইতি মহাশয় বলেন ‘মাননীয় মন্ত্রী মহাশয় এর সঙ্গে আমাদের দীর্ঘক্ষণের বৈঠক হয় বিকাশ ভবনে এবং ২০১১ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত আমাদের সমস্ত তথ্য সহ দাবি পত্র পেশ করা হয়। মাননীয় মন্ত্রী মহাশয় গুরুত্বসহকারে স্কুল পার্টটাইম শিক্ষক শিক্ষিকা শিক্ষা কর্মীদের সমস্ত দাবিদাওয়া অত্যন্ত সহানুভূতির সঙ্গে মনোযোগ সহকারে শুনেছেন এবং তিনি আমাদের জানিয়েছেন খুব শীঘ্রই মাননীয় শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু মহাশয় এর সঙ্গে আলোচনা করে আমাদের স্থায়ীকরণের বিষযে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন’।

সেইসঙ্গে মাননীয় শিক্ষা মন্ত্রী অধ্যাপক ব্রাত্য বসু মহাশয় এর সচিবের কাছে সমস্ত অফিসিয়ালি ডকুমেন্টসহ স্মারকলিপি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ