Thursday, August 11, 2022

আবারও ঘাটাল মহাকুমার বন্যা দুর্গত মানুষদের পাশে দাঁড়ালো অপরাজেয়,

নিজস্ব সংবাদদাতা,ঘাটাল :  রবিবার ‘অপরাজেয়’ স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হলো ঘাটাল মহকুমার অন্তর্গত গোপীনাথপুর গ্রামে এবং খড়ার পৌরসভার ৭ নং ওয়ার্ডে।সংগঠনের পক্ষ থেকে এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সভাপতি চিত্ততোষ পৈড়া, সদস্য অরিজিৎ জানা, সমর বড়দোলই, প্রশান্ত মাঝি হীরালাল বাকলি,সন্তু ডোগরা প্রমুখ।

এদিন মোট ১১৫টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। ত্রাণ সামগ্রী হিসেবে দেওয়া হয় মুড়ি,বিস্কুট,চানাচুর, মুসুর ডাল,সোয়াবিন, হলুদ,আলু ও পেঁয়াজ ইত্যাদি। উপস্থিত না থেকেও এদিনের ত্রাত শিবিরের যাবতীয় খরচ পত্র এককভাবে বহন করেছেন সংস্থার সদস্যা হাসিনা খান। অপরাজেয়র সদস্যা গৃহবধূ হাসিনা খান একজন উদার, নিঃস্বার্থ, মানবসেবায় নিবেদিতপ্রাণ একজন সমাজসেবী। চন্দ্রকোনা থানার অন্তর্গত পিয়ারডাঙ্গা গ্রামে হাসিনা খানের জন্ম এবং বেড়ে ওঠা ।

শ্বশুর বাড়ি দাসপুর।স্বামী ইনকাম ট্যাক্স অফিসার স্বামীর কর্মসূত্রে তিনি বর্তমানে কলকাতার খিদিরপুরের বাসিন্দা। অপরাজেয় সংগঠনের সঙ্গে যুক্ত হতে পেরে তিনি গর্বিত এবং আনন্দিত। সংস্থার সদস্যরা উনাকে সাথে পেয়ে খুবই আনন্দিত। সংস্থার পক্ষ থেকে উনার এবং উনার পরিবারের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করা হয়েছে।সংগঠণের কার্যনির্বাহী সদস্য প্রশান্ত মাজী ও সমর বড়দোলাই জানান,হাসিনা খানের মতো সমাজসেবীকে “অপরাজেয়” সংগঠনের সঙ্গে পেয়ে তাঁরা গর্বিত।

এদিনের অপরাজেয়-এর কর্মসূচিতে স্থানীয়ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন গোপীনাথপুরপুরের রণজিৎ ঘোষ,রাহুল মুরমু,কমল বিশ্বাস,খড়ারের শ্যামল ডোগরা, সন্তু ডোগরা প্রমুখ। উল্লেখ্য এর আগে কেশপুর ব্লকের দুটি জায়গায় এবং ঘাটাল মহকুমার দুটি জায়গায় অপরাজেয়-এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ