Sunday, August 14, 2022

PTSTEWA:মুর্শিদাবাদ জেলার ফরাক্কা বিধানসভা কেন্দ্রের বিধায়ক মনিরুল ইসলাম মহাশয়ের নিকট পার্ট টাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের স্থায়ীকরণ ও পুনর্নিয়োগ সহ একটি স্মারকলিপি প্রদান

সমীর মন্ডল: গতকাল ১৯শে আগস্ট PTSTEWA নামক পার্ট টাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে মুর্শিদাবাদ জেলা সম্পাদক মনোজ সরকার এবং সহ সম্পাদক লাল মোহাম্মদ বিশ্বাসের নেতৃত্বে বিভিন্ন ব্লকের সদস্যদের নিয়ে ফরাক্কা বিধানসভার বিধায়ক মাননীয় মনিরুল ইসলাম মহাশয়কে স্থায়ীকরণ ও পুনঃনিয়োগ সমেত একটি স্মারকলিপি প্রদান করা হয়। ফরাক্কা ব্লক থেকে গতকালের কর্মসূচিতে উপস্থিত ছিলেন শফিকুল শেখ, মিস্টার শেখ, জিয়াউল হক, মহাসিন শেখ। সুতি ব্লক থেকে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, রফিকুল শেখ। রঘুনাথগঞ্জ ব্লক থেকে উপস্থিত ছিলেন সারিফুল সেখ, হাবিবুর রহমান।

মুর্শিদাবাদ জেলা সম্পাদক মনোজ সরকার বলেন যে মাননীয় বিধায়ক মহাশয়ের কাছে আমাদের স্থায়ীকরণ ও স্কুল থেকেই তাড়িয়ে দেওয়া শিক্ষকদের পুনঃনিয়োগ সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরা হয়। বিধায়ক মহাশয় আমাদের সমস্যাগুলি মন দিয়ে শোনেন। উৎসশ্রী প্রকল্পে পার্টটাইম শিক্ষকরা যে সমস্যার মধ্যে পড়তে চলেছে সেই বিষয়ের কথাও তুলে ধরেন। যাতে আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে কলেজ পার্ট টাইম অধ্যাপকদের মতো আমাদের স্কুল পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের স্থায়ীকরণ হয় সে বিষয়ে তিনি যাতে মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে আলোচনা করেন সে কথাও তুলে ধরেন।

মাননীয় বিধায়ক মহাশয় মন দিয়ে সমস্ত কথা শুনেছেন এবং উনি আশ্বস্ত করেছেন যে আমাদের বিষয়টি শিক্ষা মন্ত্রীর নিকট তুলে ধরবেন। আরো বলেছেন যে ফরাক্কা বিধানসভার মধ্যে কোন শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের জাতে অমানবিকভাবে কাজ হারাতে না হয় সে ব্যবস্থা করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ