Sunday, August 14, 2022

PTSTEWA:কামারহাটীর বিধায়ক মাননীয় মদন মিত্র মহাশয়ের নিকট পার্টটাইম শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীদের স্থায়ীকরণ ও পুনর্নিয়োগ সহ একটি স্মারকলিপি প্রদান

সমীর মন্ডল: গত ১৬ই আগস্ট থেকে দেখা যাচ্ছে সমস্ত পশ্চিমবঙ্গ জুড়ে পশ্চিমবঙ্গের মহিলারা লক্ষী ভান্ডার প্রকল্পের পরিষেবা পাওয়ার জন্য সকাল থেকে ‘দুয়ারে সরকার’ নামক ক্যাম্পে লাইন দিচ্ছেন। কিন্তু পার্টটাইম শিক্ষিকারা সকাল থেকে লাইন দিচ্ছে পশ্চিমবঙ্গ সরকারের বিধায়ক ও বিভিন্ন মন্ত্রীদের বাড়ি ও তাদের দপ্তর। কারণ বঞ্চিত অসহায় এই পার্টটাইম শিক্ষিকাদের লক্ষী ভান্ডার প্রকল্পের পরিষেবা থেকে বেশি প্রয়োজন নিজেদের চাকরির স্থায়ীত্ব।

এদিকে পার্টটাইম শিক্ষক সংগঠনের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষা কর্মীরা চাইছেন সরকার যেন সেপ্টেম্বর মাসের মধ্যে স্থায়ীকরণ করে দেন। আজ ১৯শে আগস্ট পার্টটাইম শিক্ষক সংগঠনের তরফ থেকে রাজ্য সহ-সভানেত্রী কঙ্কণা বাগচী ও উত্তর ২৪ পরগনা জেলা থেকে তমালিকা সরকার এবং অনুরূপ দত্তের নেতৃত্বে এক প্রতিনিধি দল কামারহাটির প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক মাননীয় মদন মিত্র মহাশয় এর নিকট স্থায়ীকরণ সহ বিভিন্ন দাবিপত্র নিয়ে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ