Saturday, August 20, 2022

স্বাধীনতা দিবসের দিন কুলটিকরে দীর্ঘদিন ধরে বন্ধ হয়ে থাকা হাসপাতালটি চালুর দাবিতে সোচ্চার হলেন স্বাস্থ্যকেন্দ্র রক্ষা সমন্বয় মঞ্চ

নিজস্ব প্রতিনিধি: ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের কুলটিকরী উচ্চতর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে প্রতিবছর ১৫ই আগস্ট এর দিন কুলটিকরী ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে হাসপাতালের সামনে ডাক্তার ও নার্সদের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করে স্বাধীনতা দিবস পালন করা হত। সঙ্গে যোগদান করতেন অগনিত সাধারণ মানুষজন। তবে
করোনার দ্বিতীয় ঢেউ আসার আগেই কোনো এক অজ্ঞাত কারণবশত হাসপাতালটি বন্ধ হয়ে পড়ে আছে প্রায় আট মাস যাবৎ। আর সেই হাসপাতাল চালু করার দাবিতে কুলটিকরী ব্যবসায়ী সমিতি ও পাশাপাশি বেশ কয়েকটি ক্লাবের সদস্য সদস্যারা মিলে তৈরি করেন কুলটিকরী উচ্চতর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র রক্ষা সমন্বয় মঞ্চ।

ইতিমধ্যে এই কুলটিকরী উচ্চতর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র রক্ষা সমন্বয় মঞ্চের পক্ষ থেকে বিভিন্ন সরকারি মহলে জানানোর পাশাপাশি যেদিন মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম সফরে এসেছিলেন সেইদিন মুখ্যমন্ত্রীর কাছেও লিখিত আকারে তাদের এই সমস্যার কথা তুলে ধরেন তারা। স্বাস্থ্যকেন্দ্র রক্ষা সমন্বয় মঞ্চের সদস্য ও সদস্যাবৃন্দ মনে করছেন তাদের এই সমস্যা খুব শিগগিরই সমাধান মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর তাই হাসপাতাল যখন নতুন করে শুরু হবে তখন হাসপাতালে নিযুক্ত নতুন ডাক্তারবাবু ও নার্সদের থাকাও কাজ করার কোনো রকম যাতে সমস্যা না হয় তাই আজ ১৫ই আগস্ট কুলটিকরী উচ্চতর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র রক্ষা সমন্বয় মঞ্চের পক্ষ থেকে হাসপাতাল সাফাই অভিযান চালানো হয়। পাশাপাশি ভ্যাকসিন নিতে আসা সাধারণ মানুষদেরও যাতে কোনো রকম সমস্যার সম্মুখীন না হতে হয় সেই দিকটিও তারা বিশেষ গুরুত্ব দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ