Thursday, August 11, 2022

ঝাড়গ্রাম জেলার কুলটিকরী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ইনডোর পরিষেবা চালুর জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের কুলটিকরী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রটির ইনডোর পরিষেবা এই করোনা অতিমারীতেও বিগত এক বছরেরও বেশি যাবত বন্ধ রয়েছে। ডাক্তার, নার্স সহ অন্যান্য মেডিক্যাল স্টাফের অভাবে স্বাস্থ্য কেন্দ্রটি বন্ধ রয়েছে।

ডাক্তার ও নার্স নিয়োগ সহ অন্যান্য পরিসেবা অতিসত্ত্বর চালু করতে সমস্ত গ্ৰামবাসীর পক্ষ থেকে মুখ্যমন্ত্রীকে আবেদন জানানো হয়। মুখ্যমন্ত্রী গত ৯ই আগস্ট আদিবাসী দিবসে ঝাড়গ্রাম এসেছিলেন। সেদিনই তাঁর হাতে আবেদন পত্রটি তুলে দেওয়া হয়। ইমেল ও স্পিড পোস্টেও আবেদন পত্র পাঠানো হয়েছে। পাশাপাশি এই আবেদন পত্রের কপি পাঠানো হয়েছে ঝাড়গ্ৰাম জেলা শাসক, মহকুমা শাসক, সিএমএইচ, বিডিও, বিএমওএইচ এবং সাঁকরাইল থানাতেও।

এই হাসপাতালে ঝাড়গ্ৰাম জেলার সাঁকরাইল ব্লকের পাশাপাশি পশ্চিম মেদিনীপুর জেলার কেশিয়াড়ী ব্লকেরও মানুষজন চিকিৎসা পরিষেবা গ্ৰহণ করে থাকেন। হাসপাতালে পরিসেবা বন্ধ থাকায় সমস্যা পড়েছেন আদিবাসী, লোধা, শবর সহ সহ সমাজের সব অংশের মানুষজনেরা। এলাকাবাসীদের এই আবেদন মাননীয়া মুখ্যমন্ত্রী মানবিক দিক দিয়ে সহানুভূতির সাথেই দেখবেন বলে আশা রেখেছেন উদ্যোক্তারা। কিছুদিন সময় নিয়ে আশায় বুক বাঁধছেন এলাকাবাসী। সদর্থক কাজ না হলে পরবর্তী পদক্ষেপ এর জন্য বৃহত্তর ভাবে গ্রামবাসীদের নিয়ে কিছু করার চিন্তাভাবনা নেবেন বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ