Thursday, August 11, 2022

আজকের রাশিফল ০৯.০৮.২০২১, কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ:  কোন কাজে প্রভাবশালী ব্যক্তিদের সমর্থনে উৎসাহ পাবেন। আজকের দিনে কাজের প্রতি মন বসবে। জমিতে করা বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন।

বৃষ: সাফল্য হাতের নাগালে এসেও ধরা দেবে না। অযথা কোন ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। গুরুজনদের সঙ্গে কথা বলার সময় নিজের জিভকে সংযত রাখুন।

মিথুন: অর্থ বিনিয়োগের বিষয়ে অন্যদের সঙ্গে পরামর্শ করা উচিৎ। আশাহত হবেন না। আজকের দিনে কাছের মানুষ আপনাকে আনন্দ দেবে।

কর্কট: সুস্থ শরীরের কারণে জীবনে সাফল্য আসবে। আজকের দিনে শপিং মলে যেতে পারেন। অনেক অর্থের আগমনের কারণে আর্থিক ঝামেলা থেকে মুক্ত হবেন।

সিংহ:  সামান্য জিনিসে মন দেওয়ার দরকার নেই। সঙ্গীর সঙ্গে কোন কারণে সমস্যা হতে পারে। বন্ধুদের সাহায্যে আর্থিক ঝামেলা কাটিয়ে উঠতে পারবেন।

কন্যা: আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। বন্ধুদের সঙ্গে সুন্দর একটি দিন কাটবে। অপ্রয়োজনীয় ব্যয় না করে সঞ্চয়ে মন দিন।

তুলা:  খেলাধূলার মধ্যে নিযুক্ত থাকুন। সন্ধ্যের সময় সহকর্মীর সঙ্গে সময় কাটিয়ে বুঝবেন, সময়টা শুধু নষ্ট হল। অপরিচিত মানুষদের মাধ্যমে আয়ের পথ পাবেন।

বৃশ্চিক: আজকের দিনে জমিতে করা বিনিয়োগ লাভজনক হবে। পরিবারের মধ্যেকার সমস্যা মেটানোর চেষ্টা করুন। শরীর চর্চা করার পরিকল্পনা ভেস্তে যাবে।

ধনু: স্বাস্থ্যের বিষয়টা ভাগ্যের উপর ছেড়ে দেওয়া ঠিক নয়। বিকেলের দিকে পার্কে যেতে পারেন। ওজন নিয়ন্ত্রণ করতে, খাবারের দিকে নজর দিন।

মকর:  কোন খাতে বিনিয়োগের পূর্বে ভালো করে দেখে নিন, নাহলে ক্ষতির সম্ভাবনা। বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দেবে। পরিবারের সকলের সঙ্গে শান্তি বজায় রাখুন।

কুম্ভ:  কাজের ফাঁকে কিছুটা আরাম করতে পারবেন। সকালের দিকে বেশি ব্যয় হলেও, সন্ধ্যের দিকে উন্নতির সম্ভাবনা রয়েছে। নিজের জন্য কিছুটা সময় বের করে একা কাটান।

মীন:   সকালের দিকে বেশি ব্যয় হলেও, সন্ধ্যের দিকে উন্নতির সম্ভাবনা রয়েছে। মানুষের থেকে প্রশংসা পাবেন আজ এই রাশির ব্যক্তিরা। অসম্পূর্ণ কাজ আজকের দিনে শেষ করুন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ