Monday, October 3, 2022

জানুন আজকের রাশিফল ১৮.০৬.২০২১, কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ: দিনটিতে আজ আপনাকে দন্তরোগে ভূগতে হতে পারে। যদি আপনার পরিশ্রম সঠিক হয় তাহলে আপনি আজ ভালো ফল পাবেন। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন।

বৃষ: দিনটিতে আজ এই রাশির অধিপতিদের দীনতা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাওয়ার জন্য আপনাকে নিজের কাজের পদ্ধতিতে মনোনিবেশ করা উচিত অন্যথায় আপনার মধ্যে নেতিবাচক চিত্র তৈরি হতে পারে।

মিথুন: অর্থপ্রাপ্তির যোগ রয়েছে আজকের দিনটিতে। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়।

কর্কট: শত্রুভয় বাড়ার সম্ভবনা রয়েছে আজকের দিনটিতে। আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও দস্তাবেজ সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন। মনে রাখবেন ভালোর চেয়ে মন্দের প্রভাব বেশী।

সিংহ: আজকের দিনটিতে লটারীতে অর্থপ্রাপ্তির আশা করা যায়। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য।

কন্যা: পতনাশঙ্কের যোগ  রয়েছে আজকের এই দিনটিতে। যে কোনো পরিস্থিতিই হোক আপনাকে আপনার সময়ের খেয়াল রাখা উচিত যদি আপনি সময় কে গুরুত্ব না দেন তাহলে আপনারই ক্ষতি হবে। আপনার জীবন সঙ্গী আজ আপনাকে অতিরিক্ত বিশেষ সময় দেবেন।

তুলা: বন্ধু দ্বারা আজ আপনি লাভবান হতে পারেন। আপনার কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন। আপনার শৈলী এবং কাজকর্ম করার অনন্য উপায়গুলি এমন মানুষজনকে আগ্রহী করবে। প্রেমের জীবন গতিশীল হবে।

বৃশ্চিক: দিনটিতে আজ কর্মে বিঘ্ন আসতে পারে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন।

ধনু: দিনটিতে আজ মিত্রস্নেহ বাড়বে। কোনও কাজ কর্মক্ষেত্রে আটকে থাকার কারণে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। অর্থ-সংক্রান্ত বিষয়ে আপনি আজ আপনার জীবনসঙ্গীর সাথে লড়াইয়ে নামতে পারেন।

মকর: জলযানে বিপদের সম্ভবনা রয়েছে। ঊর্ধ্বতনদের কাছ থেকে সমর্থন এবং প্রশংসা আপনার প্রত্যয় এবং সাহস বাড়িয়ে তুলবে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।

কুম্ভ: দিনটিতে প্রণয়সুখের যোগ রয়েছে আজ। আজ জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। আপনাকে আপনার ঘরের ছোট সদস্যের সাথে সময় কাটানো শেখা দরকার। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন।

মীন: আজকের দিনটিতে আপনি ঈশ্বর্যলাভ করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। বেতন বৃদ্ধি আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ