Wednesday, October 5, 2022

জানুন আজকের রাশিফল ১০.০৬.২০২১ কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।
মেষ: দিনটিতে আজ আপনার আর্থিক সমৃদ্ধির যোগ রয়েছে। ঝগড়া-বিবাদের সম্ভাবনা আছে। মত বিরোধ ও বিতন্ডা থেকে দূরে থাকুন। পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে সদ্ভাব বজায় নাও থাকতে পারে।
বৃষ: দিনটিতে অসদুপায় গ্রহণ করলে আপনার নিজেরই ক্ষতি হবে। সারাদিনব্যাপী আপনার মতিস্থির থাকবে এবং আপনি স্বচ্ছভাবে ভাবতে পারবেন। আপনি কাজের ক্ষেত্রে বিশেষ উত্‍সাহ দেখাবেন।
মিথুন: দিনটিতে আজ আপনার শত্রুর সঙ্গে সন্ধি ঘটবে। কোনো অঞ্জাত কারনে আপনি বিরক্ত এবং উত্তেজিত বোধ করবেন। আপনি আপনার চোখ এবং কানে ব্যাথা অনুভব করতে পারেন।
কর্কট: আজ আপনি যে কোনো প্রতিযোগীতায় সাফল্য লাভ করবেন। ব্যাবসা বর্ধিত হতে পারে। আপনি যদি অবিবাহিত হন, আজ আপনার জীবনসাথী কে খুঁজে পেতে পারেন। বাইরে কোনো উত্‍সবে যোগদানের থেকে নিজেকে বিরত রাখুন।
সিংহ: দিনটিতে আপনার জীবনসাথীর সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। শারীরিক সুস্থতা আজ নিশ্চিত।পারিবারিক শান্তি বজায় থাকবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত যাবতীয় চুক্তি আজ আপনার পক্ষে যাবে।
কন্যা: আজকের দিনটিতে আপনার আর্থিক সঞ্চয় বৃদ্ধি পেতে চলেছে। মেয়েরা আপনাকে আজ উপহারে ভরিয়ে দিতে পারেন। কোনো ধর্মীয় কাজ, অথবা কোনো মন্দির দর্শনের প্রবল সম্ভাবনা রয়েছে।
তুলা: পুরানো ঋণ শোধ হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। আপনার অভিজাত ব্যাবহার আপনাকে আরও বেশী ভাগ্যবান করে তুলবে। আজ ধ্যান করলে আপনি এতটাই সন্তুষ্টি পাবেন যেমনটা আর আগে পাননি।
বৃশ্চিক: দিনটিতে আপনার কাছে আজ চাকুরীর সুযোগ আসতে পারে। পছন্দসই জামা কাপড় পরে আপনি নিজের মনোরঞ্জন করবেন। আপনার মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। একটি অস্বাভাবিক দিন আপনার জন্য অপেক্ষা করছে।
ধনু: প্রশিক্ষণে আজ আপনি সাফল্য পেতে চলেছেন। জন্মস্থান থেকে ভালো কিছু হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবিদের পদন্নতি, বেতনবৃদ্ধি এবং প্রশংশা প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আপনার সহকারিরা আপনাকে সহযোগীতা করবে।
মকর: কোনো শোক সংবাদে আজ আপনি ভেঙে পড়তে পারেন। দৈনন্দিন কাজগুলির প্রতি আপনার অনীহা দেখা দেবে। কোনো গূরুত্বপূর্ণ কাজ আজ হাতে নেবেন না। অহেতুক খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।
কুম্ভ: দিনটিতে যারা কৃষিকাজে যুক্ত রয়েছেন তারা তাদের কৃষিকাজে সমস্যায় পড়তে পারেন। মেয়েরা আজ বিলাসবহুলতা ও সাজের জিনিষ কেনাকাটার পিছনে প্রচুর ব্যয় করবেন। অনমনীয়তা ও অসহিষ্ণুতা আপনার দিনটিকে খারাপ করতে পারে।
মীন: দিনটিতে আজ কোনো কিছু ভালো করার আশায় এগিয়ে যাবেন। কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গূরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। বৈবাহিক জীবনে শান্তি ও মৈত্রী বজায় থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ