Wednesday, October 5, 2022

আগষ্ট মাসে আসতে চলেছে স্যামসাং এর নতুন ফোন Samsung Galaxy Z Fold 3

জোহার জঙ্গলমহল টেক ডেস্ক: এবার স্যামসাং ভারতের বাজারে নিয়ে আসতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Samsung Galaxy Z Fold 3। আগামী আগষ্ট মাসের ৩ তারিখ ভারতের বাজারে এই স্মার্টফোনটির লঞ্চ হওয়ার সম্ভবনা রয়েছে। তার সঙ্গে ওই ইভেন্টে Galaxy Watch 4 ও Galaxy Watch Active 4 নামের দু’টি নতুন স্মার্টওয়াচ লঞ্চ হওয়ার সম্ভবনা রয়েছে। যদিও এই প্রসঙ্গে, স্যামসাং কর্তৃপক্ষের তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও কোনও দিন ঘোষণা করা হয়নি।

দেখে নেওয়া যাক Samsug Galaxy Z Fold 3 স্পেসিফিকেশন

প্রসেসর
Samsug Galaxy Z Fold 3 এই স্মার্টফোনটিতে ৬.২ ইঞ্চি ১২০ হার্টজ সুপার অ্যামোলেড কভার ডিসপ্লে এবং ৭.৫ ইঞ্চি ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ইন্টারনাল ডিসপ্লে থাকবে। প্রসেসর থাকতে পারে এক্সিনস ২১০০ বা স্ন্যাপড্রাগন ৮৮৮।

ব্যাটারি+স্টোরেজ
ফোনটিতে থাকতে পারে 16GB+512GB ফোন স্টোরেজ। ফোনটিকে চালানোর জন্য ব্যাটারি থাকবে 4275 mAh ক্ষমতাসম্পন্ন এবং ২৫ ওয়াটের ফাস্টিং চার্জারের ব্যাবস্থা।

ক্যামেরা
এই স্মার্টফোনটিকে আরো স্মার্ট করে তোলার জন্য ১২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। আবার হোল-পাঞ্চ কাটআউটে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। Galaxy Z Fold 3 বিশ্বের প্রথম আন্ডার ডিসপ্লে ক্যামেরার ফোল্ডেবল স্মার্টফোন হবে। এছাড়াও কোম্পানির প্রথম ফোল্ডেবল ফোন হিসেবে এটি স্টাইলাস (S) পেন সাপোর্ট সহ আসতে পারে।

দাম
এই স্মার্টফোনটির ভারতের বাজারে কত দাম হতে পারে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ