Sunday, October 2, 2022

প্রাকৃতিক বিপর্যয়ের মাঝেও মানসিক অসুস্থ ব্যাক্তিদের ও পথ কুকুরদের খাবার বিলি করল বাঁকুড়ার রাইপুরের “জীবনদীপ ফাউন্ডেশন”

জোহার জঙ্গলমহল ডেস্ক: আরো একবার দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াতে দেখা গেল বাঁকুড়া জেলার রাইপুরের স্বেচ্ছাসেবী সংস্থা “জীবনদীপ ফাউন্ডেশন” সংগঠনকে। তাই দায়িত্ব পালনের উদ্যোগ নিয়ে প্রাকৃতিক বিপর্যয়কে উপেক্ষা করেই তারা ফের সেবামূলক কাজে নেমে পড়লেন।
লকডাউনে জীবনদীপ ফাউন্ডেশন এর উদ্যোগে রাইপুরের অসহায় মানসিকভাবে অসুস্থ ব্যাক্তিদের ও পথ কুকুরদের খাবার দেওয়ার কাজ শুরু হয়েছিল। গতকাল রাত্রে প্রাকৃতিক বিপর্যয়ের মাঝে মানসিক ভাবে অসুস্থ ব্যাক্তিদের খাবার বিলি করা হয় ও পথ কুকুরদের খাবার দেওয়া হয়। জীবনদীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে এক সদস্য বলেন ‘বাইরে বৃষ্টি পড়ছে, তো কি হয়েছে, কুকুরদের খিদে তো মিটেনি। বৃষ্টি পড়ুক বা প্রখর রোদ দিক,আমাদের দায়িত্ব আমাদের পালন করতেই হবে’। আরো জানান মানসিক ভাবে অসুস্থ মানুষদের ও কুকুরদের জন্য খাবার দেওয়ার কাজ আজও চলছে। লকডাউনে হোটেল গুলো বন্ধ। কুকুরদের ক্ষুধার্ত হয়েই থাকতে হচ্ছে। তাই আমাদের এই উদ্যোগ শুরু হয়েছিল। এই কাজে যেসকল সদস্যরা এগিয়ে এসেছেন বা সাহায্য করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানানো জীবনদীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে।

দেখুন ভিডিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ