Friday, September 30, 2022

সব জল্পনার অবসান। শুধু মাত্র সময়ে অপেক্ষা ,আজ তৃণমূলে যোগ দিচ্ছেন মুকুল রায়

জোহার জঙ্গলমহল ডেস্ক :  সব জল্পনার অবসান। আজ, শুক্রবারই তৃণমূলে যোগ দিচ্ছেন মুকুল রায়। অর্থাত্‍ ‘ঘরওয়াপসি’ হচ্ছে একদা তৃণমূলে সেকেন্ড ইন কমান্ডের। ইতিমধ্যেই সল্টলেকের বাড়ি তৃণমূলে ভবনের উদ্দেশে থেকে রওনা দিয়েছেন মুকুল রায়। অন্যদিকে ্প্রায় একই সময় কালীঘাটের বাড়ি থেকেও বেরোন মমতা বন্দ্যোপাধ্যায়ও। ইতিমধ্যেই কালীঘাটের তৃণমূল ভবনে পৌঁছে গিয়েছেন তৃণমূল নেত্রী।
 অন্যদিকে সল্টলেকের বাড়ি থেকে তৃণমূল ভবনে যোগ দেবেন ঘোষণা করেই বেরিয়েছিলেন মুকুল। তিনিও তৃণমূল ভবনে পৌঁছে গিয়েছেন। এরপর এক দলীয় বৈঠকের পরই বেলা সাড়ে ৩টেয় মুকুল রায় ও শুভ্রাংশু রায়ককে পাশে নিয়েই সাংবাদিক সম্মেলন করবেন মমতা। সেখানেই ঘটবে যোগদান, এমনটাই জানা গিয়েছে। সকালেই মমতা জানিয়েছিলেন, তৃণমূল ভবনে একটি দলীয় বৈঠক আছে। জানিয়েছিলেন, যেসব দলত্যাগীরা দলে ফিরতে চাইছেন, তাদের নিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্যই এই বৈঠক, এমনটাই জানা গিয়েছিল। কিন্তু, সেখানে এতবড় চমক থাকতে পারে, তার কোনও আভাস মেলেনি। তবে, তারপরই মুকুল রায়ের বাড়িতে বৈঠক করতে আসেন পুত্র শুভ্রাংশু রায়। এরপরই সল্টলেকের বাড়ি থেকে বের হওয়ার সময় মুকুল রায় বিষয়টি পরিষ্কার করে দেন।
জানা গিয়েছে, বিজেপি-তে যাওয়ার পর থেকে কখনই স্বস্তিতে ছিলেন না মুকুল।২০২০ সালেও একবার তাঁর ঘরে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু, তারপর সেই সম্ভাবনা মিলিয়েও যায়।
এরপর মাত্র কয়েকদিন আগে মুকুল রায়ের সঙ্গে তৃণমূল নেতৃত্বের গোপন বৈঠক হয় বলে জানা গিয়েছে। কিন্তু, তা কাক-পক্ষীতেও টের পায়নি।কিন্তু, তৃণমূল কংগ্রেস ও মুকুল রায় – দুই পক্ষ থেকেই দারুণ গোপনীয়তা বজায় রাখা হয়। বিজেপি নেতারা আঁচও করতে পারেননি। এদিন সকালে সংবাদমাধ্যম মারফত বিষয়টি জানার পর, বিজেপি নেতাদের অনেকেই মুকুলকে ফোন করেন, কিন্তু, তিনি কোনও ফোন ধরেননি, এমনটাই জানিয়েছে মুকুল রায়ের ঘনিষ্ঠ মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ