Sunday, October 2, 2022

জানুন আজকের রাশিফল ১৫.০৬.২০২১, কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।
মেষ: দিনটিতে বাতজবেদনায় আপনি কষ্ট পেতে পারেন। আপনার হৃদয়ে প্রেম বিরাজ করবে। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন।
বৃষ: আজকের দিনটিতে আপনার দায়িত্ব আগের তুলনায় বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন। কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। কর্মক্ষেত্রে উর্ধ্বতন ব্যাক্তিদের বাড়িতে আমন্ত্রণের জন্য দিনটি শুভ নয়।
মিথুন: দালালিতে আজকের দিনটিতে লাভ হবে। আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে অসুবিধা ভোগ করবেন। আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।
কর্কট: আপনার কাজের জন্য প্রতিবেশীরা আপনার ঈর্ষান্তিত বিধ করবেন। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন এবং এর সাথে মানসিক শান্তি থাকবে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে।
সিংহ: নানাদিক ভাবে আপনি আজ বিপর্ষস্ত হতে পারেন। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করবেন। আজ আপনি নিজেকে কেন্দ্রবিন্দু হয়ে উঠতে দেখবেন যখন অন্য কাউকে আপনার করা সহায়তা স্বীকৃতি বা পরিচিতি লাভ করবে।
কন্যা: দিনটিতে আজ আপনার বুদ্ধিভ্রম হতে পারে। অতরিক্ত কাজের চাপ আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে। আপনি নিজের উপর রাগ করবেন।
তুলা: দিনটিতে ভোগবিলাসের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আপনার বন্ধুর সাথে সাক্ষাতের চিন্তা আপনার হৃদস্পন্দন একটি ঘূর্ণায়মান পাথরের মত বাড়িয়ে তুলতে পারে। আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।
বৃশ্চিক: সংক্রমণে ভোগান্তি হতে আজকের দিনটিতে। ঝামেলা এড়িয়ে চলুন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। অতিথিদের প্রতি রূঢ় হবেন না। প্রেমের জন্য দিনটি আজ শুভ, যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন।
ধনু: আইনি কাজের জন্য দিনটিতে আইনি পরামর্শ নেওয়া ভালো। কর্মক্ষেত্রে কারুর সাথে মন লাগাবেন না,নাহলে আপনার বদনামী হতে পারে। জীবনসাথীর সাথে ছোটোখাটো বিষয় নিয়ে আপনি আজ ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।
মকর: দিনটিতে পরোপকারে আজ মেতে থাকবেন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। অন্য কাজে জড়িয়ে পড়ার জন্য আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হতে পারে।
কুম্ভ: সারাদিন আজ আপনি বিষাদগ্রস্ত থাকবেন। ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে।  আজ, আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন।
মীন: দিনটিতে আজ আপনি অপত্য ভ্রাতৃস্নেহ লাভ করবেন। যে কারণে আপনি আজ যে অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে কার্যকর হবে এবং কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসবে। বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা শুধুমাত্র ঝামেলার দিকে নিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ