Friday, September 30, 2022

জানুন আজকের রাশিফল ১৩.০৬.২০২১ কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।
মেষ: অপযশের সম্ভবনা রয়েছে আজকের দিনটিতে। আজ কোনো প্রকার ব্যবসায় বিনিয়োগ করা ঠিক হবে না। আজ পুলিশের হায়রানির শিকার হতে পারেন। শারীরিক কারণে চিকিত্‍সার খরচ বৃদ্ধি পাবে।
বৃষ: আজকের দিনটিতে অনর্থপাতের সম্ভবনা রয়েছে। আজ যে কোনো দরকারি কাজ মেটাবার জন্য উপযুক্ত দিন। আজ বাড়তি খরচ চিন্তা বৃদ্ধি করবে। স্ত্রীর সাথে সম্পর্কের উন্নতি ঘটবে। ধর্মীয় কারণে খরচ বৃদ্ধি পেতে পারে।
মিথুন: পারিবারিক দিক দিয়ে আপনাকে গঞ্জনাভোগ সহ্য করতে হতে পারে। যারা পড়াশুনোর সাথে জড়িত তাদের জন্য সময়টি শুভ নয়। কোনো নতুন ব্যবসায় পা বাড়ালে খুব ভালো ভাবে চিন্তা করে তবেই পা বাড়ান।
কর্কট: দিনটিতে সমস্ত মনোবাসনা পূরণের আশা করা যায়। নিজের মিষ্টি ব্যাবহারে লোকের মন জয় করতে সক্ষম হবেন। অতিরিক্ত রাগের জন্য নিজের ক্ষতি হতে পারে। কোনো মানুষ আজ আপনার প্রেমিক মনকে উস্কে দিতে পারে।
সিংহ: আজ আপনি আপনার পিতার সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। প্রেমে হতাশা জুটতে পারে। মাথায় ছোট লাগার মতো দূর্ঘটনা ঘটার সম্ভবনা রয়েছে। শারীরিক অসুস্থতার জন্য দিনটিতে চিকিত্‍সার খরচ বৃদ্ধি পেতে পারে।
কন্যা: বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। দিনটিতে আজ সম্পত্তির ব্যাপারে আলোচনা করতে হতে পারে। আজ যে কাজটি আপনার দ্বারা সম্ভব নয় সেই কাজটি আজ না করায় ভালো হবে। রাস্তায় সাবধানে চলুন, বিপদের আশংকা রয়েছে।
তুলা: পদপীড়ার কষ্টে আজ আপনাকে ভূগতে হতে পারে। কাজের সূত্রে আজ আপনাকে বিদেশে যেতে হতে পারে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ নয়।  আজ আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পেতে পারে।
বৃশ্চিক: আজ আপনার মধ্যে চিত্তচাঞ্চল্য দেখা দেবে। আজ প্রতিবেশিদের সাথে বেশি কথা বলতে যাবেন না। নাহলে অহেতুক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দরকারি কাজ মেটাবার জন্য দিনটি আজ শুভ।
ধনু: দিনটিতে আজ নৈতিক অবনতি দেখা দিতে পারে। জীবনসাথীর সাথে সম্পর্কের উন্নতি ঘটবে আজকের দিনটিতে। জীবনে নতুন কোনো সিদ্ধান্ত নিতে পারেন। ভালো কোনো কাজের খোঁজ পেতে পারেন।
মকর: আজকের দিনটিতে আপনার ভাইয়ের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। পড়াশুনোর জন্য  সময়টি এখন ভালো। নতুন চাকরি হওয়ার সম্ভবনা আশা করা যায়। আজ গাড়ি সাবধানে চালান, বিপদের আশঙ্কা রয়েছে।
কুম্ভ: দিনটিতে অহেতুক অশান্তি দেখা দেবে। কর্ম ও আর্থিক ক্ষেত্র আগের তুলনায় ভালো যাবে। আজকের দিনটি আপনার জন্য ভালো মন্দ মেশানো থাকবে। উত্‍পাদন মূলক ব্যবসায় উন্নতির যোগ রয়েছে।
মীন: চরম উদাসীনতা আপনার ক্ষতি ডেকে আনবে। দীর্ঘদিনের ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে আজকে নিয়ে নিতে পারেন। আজ অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলা সৃষ্টি হবে। আজ সকল কাজের জন্য বাড়তি সময় লাগতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ