Thursday, August 11, 2022

জানুন আজকের রাশিফল ১১.০৬.২০২১ কেমন কাটবে আপনার দিনটি

মেষ রাশি, বৃষ রাশি, মিথুন রাশি, কর্কট রাশি, সিংহ রাশি, কন্যা রাশি, তুলা রাশি, বৃশ্চিক রাশি, ধনু রাশি, মকর রাশি, কুম্ভ রাশি, মীন রাশি।  দৈনিক রাশিফল,  জানতে চোখ রাখুন জোহার জঙ্গলমহল পেজে। জেনে নিন আজকের রাশিফল। আজকের দিনটি আপনার কেমন যাবে দেখে নিন এখানে।
মেষ: আজ জনসেবায় সম্ভবত আপনি শ্রমদান করবেন। হটকারি সিদ্ধান্ত আপনার চিন্তা ভাবনাকে জটিল করে তুলতে পারে। প্রাথমিক বিষয়গুলি মাথায় রেখে সহজ সরল ভাবে ভাবুন। মহিলাদের, ক্রোধ ও বচনে নিয়ন্ত্রন রাখা প্রয়োজন।
বৃষ: দিনটিতে আজ আপনি আরোগ্যলাভ করবেন। আপনি প্রয়োজনীয় কিছু সুযোগ হাতছাড়া করে ফেলবেন। এই সুযোগ গুলি অপচয় না করতে চাইলে আপনাকে লক্ষ্যে স্থির থাকতে হবে এবং সুসঙ্ঘটিত থাকতে হবে।
মিথুন: সাফল্যের জন্য আপনাকে আরো পরিশ্রম বৃদ্ধি করতে হবে। আর্থিক দিকেও আপনার প্রচুর লাভের সম্ভাবনা আছে। কিন্তু আপনার মাত্রাতিরিক্ত খরচ করা ঠিক হবে না। ব্যয় নিয়ন্ত্রন করুন এবং বুদ্ধিমত্তার সাথে খরচ করুন।
কর্কট: আজকের দিনটিতে আপনার কার্য্যে অনীহা দেখা দিতে পারে। তিল কে তাল করার প্রবণতা পরিত্যাগ করুন। বরং উত্তপ্ত আলোচনা ও ঝগড়াঝাটি থেকে যতদূর সম্ভব দূরে থাকুন নতুবা এটি বাজে ঝগড়ার রূপ নেবে এবং একটি বাজে পরিস্থিতির সৃষ্টি হবে।
সিংহ: প্রণয়ভঙ্গ হতে পারে আজকের দিনটিতে। আপনি যদি অন্নমনস্ক থাকেন অথবা ভূল পথে হাঁটেন তাহলে আপনি এই সুযোগের সদব্যাবহার করতে পারবেন না। মনসংযোগ আজ আপনার মূল মন্ত্র।
কন্যা: দিনটিতে আজ আপনার মনস্তাপ বাড়বে। কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ এবং এটি ভবিষ্যত অগ্রগতিকেও নিশ্চিত করবে। নিজ় জীবনেও আপনার যাত্রা মসৃণ হবে। কোনো সরকারি কাজ সম্পন্ন করতে আজ আপনাকে এখানে ওখানে দৌড়ঝাঁপ করতে হবে।
তুলা: আজ আপনার কাছের কোনো মানুষ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন। আপনি আরও ভালো কাজ করার জন্য উদ্দিপিত হয়ে উঠবেন। ব্যাবসায়ীদের জন্যও দিনটি লাভদায়ী। ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা আছে।
বৃশ্চিক: হঠাৎপ্রাপ্তির যোগ  রয়েছে আজকের দিনটিতে। বিভিন্ন সামাজিক অনুস্ঠানে আপনি আজ বিভিন্ন সম্প্রদায় ও সংস্কৃতির মানুষের সাথে আলাপ করার সুযোগ পাবেন। ব্যাবসার অংশীদাররা আপনার উপকারে আসবে। আপনি সন্মান অর্জন করবেন।
ধনু: দিনটিতে আজ আপনি প্রতিষ্ঠা লাভ করবেন। কোনোরকম অনৈতিক অথবা বেআইনী ক্রিয়াকলাপ থেকে দূরে থাকুন নতুবা এটি আপনাকে আদালতে নিয়ে হাজির করতে পারে। আজ আপনার জন্য সবচেয়ে ভালো কাজ হল য্যোগ ও ধ্যান।
মকর: দিনটিতে আজ উৎকন্ঠা বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল প্রবৃত্তির চর্চা করা দৈনন্দিন জীবনের একঘেয়েমীকে কাটিয়ে দেবে। হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন কারন আজ অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা রয়েছে।
কুম্ভ: বন্ধুদ্বারা আজ আপনি ক্ষতগ্রস্ত হতে পারেন। দিনটি আপনার জন্য ভালো কারন সৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তি আজ বিপুলভাবে প্রবাহিত হবে। বুদ্ধিজীবি আলোচনায় আজ আপনি ব্যস্ত থাকতে পারেন।
মীন: একাধিক উপায়ে আজ আপনার আয় বাড়বে। পরিবারের সদস্যদের সাথে বিতর্ক বা ঠান্ডা লড়াইয়ে লিপ্ত হওয়া ঠিক হবেনা। আজ আপনার কিছু ক্ষয়ক্ষতি হতে পারে যেটি আপনাকে দুশ্চিন্তায় রাখবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ