Thursday, September 29, 2022

আজ১০.০৬.২০২১ বৃহঃস্পতিবার, দেখে নিন জঙ্গলমহলে হাতির অবস্থান

জোহার জঙ্গলমহল ডেস্ক, হাতির খবর: আজ ১০.০৬.২০২১ বৃহঃস্পতিবার। দেখে নিন জঙ্গলমহলের জেলাগুলিতে হাতির অবস্থান।
বাঁকুড়া বনবিভাগে হাতির অবস্থান: বড়জোড়া রেঞ্জে পাবয়া মৌজায়- ২টি, দক্ষিণ সরাগাড়া-১টি, বড়জোড়া-১টি, পাত্রসায়ের রেঞ্জে চকপাএসায়ের-১টি। এই সমস্ত এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। বিভাগীয় বনাধিকারীক, বাঁকুড়া (উত্তর) বনবিভাগ।
মেদিনীপুর বনবিভাগে হাতির অবস্থান: নয়াবসত রেঞ্জ, বীরপাথরি – ১টা, চাঁদড়া রেঞ্জ, আমগোবরা – ১টা, আরাবাড়ি রেঞ্জ, টুংনি- ১টা, লালগড় রেঞ্জ, পডিহা -৩৫-৪০টা। শিকার দন্ডনীয় অপরাধ। এই সব কাজে যুক্ত যানবাহন বন আইন অনুসারে বাজেয়াপ্ত বা জব্দ হতে পারে।সু-নাগরিক হিসাবে আপনার সহযোগিতা একান্ত কাম্য,।জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারিক, মেদিনীপুর বনবিভাগ।
রূপনারায়ণ বনবিভাগে হাতির অবস্থান: আপডেট…
ঝাড়গ্রাম বনবিভাগে হাতির অবস্থান: বীট: বান্দরভোলা, মৌজা: খাসজঙ্গল/৭৩১ দল হাতি:০৮টি,রেঞ্জ:লোধাশুলি, বীট: লোধাশুলি, মৌজা: কইমা, দল হাতি- ০৩টি, রেঞ্জ: মানিকপাড়া, বীট: কুসুমঘাটি, মৌজা: গোবিন্দপুর, হাতি- ১টি। সন্ধ্যা ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত বাড়ির বাইরে বেরোবেন না, মদ খেয়ে বাইরে যাবেন না ও বাড়িতে মদ রাখবেন না । সকলে সতর্ক থাকিবেন, বিভাগীয় বনাধিকারিক, ঝাড়গ্রাম বিভাগ।
পাঞ্চেৎ বনবিভাগে হাতির অবস্থান: পাথরঝরা, কাটাসোল, পিয়ারডবা বিট, বাঁকাদহ রেঞ্জ- ০৭-০৮টি। এই এলাকার সকলকে এবং সকার্ড টিম কে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। এই এলাকার সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হচ্ছে। বন্যপ্রাণী শিকার দন্ডনীয় অপরাধ। এই শিকার কাজে যুক্ত গাড়ী বন আইন অনুসারে বাজেয়াপ্ত বা জব্দ হতে পারে। দেশের সু-নাগরিক হিসাবে আপনার সহযোগিতা আমাদের একান্ত কাম্য, জঙ্গলে যাবেন না,সতর্ক থাকবেন। বিভাগীয় বনাধিকারীক, পাঞ্চেৎ বনবিভাগ, বিষ্ণুপু্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ