Tuesday, October 4, 2022

সিবিআই গ্রেফতারের প্রতিবাদে ঝাড়গ্রাম জেলার নয়াগ্ৰাম ব্লকের খড়িকামাথানীতে পথে নামল তৃণমূল কংগ্রেস

নিরুপম পাত্র,ঝাড়গ্রাম :  সিবিআই গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার ঝাড়গ্রাম জেলার নয়াগ্ৰাম ব্লকের খড়িকামাথানীতে পথে নামল তৃণমূল কংগ্রেস।  নারদা কান্ডে জড়িত থাকার অভিযোগে রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখার্জি এবং তৃণমূল বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন বিধায়ক শোভন চট্টোপাধ্যায়ের
তৃণমূল কর্মীরা নয়াগ্ৰাম ব্লক তৃণমূলের সভাপতি শ্রীজীব সুন্দর দাস এর নেতৃত্বে খড়িকামাথানী দলীয় কার্যালয় থেকে শুরু করে পুরো খড়িকামাথানী বাজারে বিক্ষোভ মিছিল করেন। 
  ঝাড়গ্রাম শহরের ব্যাস্ত তম জায়গা পাঁচ মাথা মোড়ে তৃণমূলের কংগ্রেসের  কর্মীদেরবিক্ষোভ ও পরে প্রধান মন্ত্রীর কুশ পুতুল দাহ করাহয় ।। উপস্তিত ছিলেন বন পতিমন্ত্রি বিরবাহা হাঁসদা ,ঝাড়গ্রাম জেলার সভাপতি দুলাল মুর্মু সহ জেলার একাধিক নেতৃত্ব বৃন্দরা।। জেলার চেয়ারম্যান ,দুই কো অর্ডিনেটর ,ঝাড়গ্রাম জেলার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান , ও দলের একাধিক নেতৃত্ব ।
মিছিল থেকে জেলা তৃণমূল নেতা উজ্জ্বল দত্ত বলেন, গণ বিপ্লবের মধ্য দিয়ে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এসেছে কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী  ও অমিত শাহ বাংলার মানুষের সেই গণ বিপ্লব মেনে নিতে পারছেন না।
 প্রতিহিংসার রাজনীতি করছেন। সঙ্গে উজ্জ্বল বাবু হুঁশিয়ারি দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলা থেকে সিপিএম উৎখাত হয়ে,  আগামী লোকসভা নির্বাচনে দিল্লী থেকে মোদী উৎখাত হয়ে গুজরাট ফিরবেন। পাশাপাশি রাজ্যপালকেও কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল নেতা উজ্জ্বল দত্ত। কিন্তু সে এখনো সোজা হয়নি শুধুই বাংলা জুড়ে অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। তাই হুঁশিয়ারি দেন আগামী দিনে এই রাজ্যপাল  নিশ্চিত সোজা হবে।
দেখুন ভিডিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ