Friday, September 30, 2022

মেদিনীপুর শহরের পাথরঘাটা মন্ডলমহল্লায় নিউ বয়েজ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে রক্তদান শিবির……

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.,সুদীপ কুমার খাঁড়া:  একাধারে করোনা দ্বিতীয় ঢেউয়ের আতঙ্কিত জনজীবন, অন্যদিকে তীব্র গরমে বাড়ছে রক্তের গ্রীষ্মকালীন চাহিদা। এই পরিস্থিতিতে গোটা রাজার মতো পশ্চিম মেদিনীপুর জেলার ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের জোগানে ভাঁটা পড়েছে। এই করোনা আবহের মাঝেই বৃহস্পতিবার রক্তের গ্রীষ্মকালীন  সংকট মেটাতে মেদিনীপুর শহরের ১৭ নং ওয়ার্ডের পাথর ঘাটা মন্ডলমহল্লা এলাকায় নিউ বয়েজ স্পোর্টিং ক্লাবের উদ্যোগে, স্বেচ্ছাসেবী সংগঠন সমব্যথী ও কেশপুর ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের সহযোগিতায অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির। 

এই শিবিরে মোট ৬১ জন রক্তদাতা রক্তদান করলেন।রক্ত সংগ্রহ করেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল ব্লাডব্যাংক কর্তৃপক্ষ।ক্লাব তথা শিবিরের উদ্যোক্তাদের পক্ষে সেক ইমাম, মীর তারিফ,সেক সাদ্দাম, মীর আরিফ,সেক হাসিবুল,সেক মানিক ও চিকিৎসক আবু হোসেনরা জানান, “এই অতিমারি পরিস্থিতিতে এত মানুষ রক্তদান করবেন তা আমরা কল্পনা করতে পারিনি। যাঁর আতঙ্ক কাটিয়ে সচেতন ভাবে রক্ত দিতে এগিয়ে এলেন তাঁদের সাবাইকে আমরা ধন্যবাদ জানাই।
“এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী, কোভিড যোদ্ধা, রক্তদান আন্দোলনের কর্মী তথা এই শিবিরের অন্যতম উদ্যোক্তা ফাকরুদ্দিন মল্লিক। উপস্থিত ছিলেন পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য নির্মাল্য চক্রবর্তী, শিক্ষক ও সমাজসেবী আলি আকবর খান, মুসলিম কমিটির সম্পাদক আব্দুল ওয়াহেদ, রক্তদান আন্দোলনের নেতৃত্ব অসীম ধর, সমাজসেবী মহম্মদ সাইফুল, সমাজকর্মী, জালাল মল্লিক, পুলিশকর্মী শুভরাজ আলি খাঁন সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ