Wednesday, October 5, 2022

নারদা মামলায় নাটকীয় মোড় জামিনে স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট, রাতেই নিয়ে যাওয়া হবে প্রেসিডেন্সি জেলে

জোহার জঙ্গলমহল :নারদা মামলায় নাটকীয় মোড়! বুধবার পর্যন্ত জেলেই কাটাতে হবে সুব্রত মুখোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায়, ফিরহাদ ববি হাকিম এবং মদন মিত্র’কে। নিম্ন আদালতের রায়ে স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। সন্ধ্যায় জামিনের আবেদন মঞ্জুর করেছিল ব্যাঙ্কশাল আদালত।

 সোমবার রাতেই সিবিআইয়ের আবেদন গ্রহণ করল কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি। আগামী বুধবার কলকাতা হাইকোর্টে শুনানি হবে বলে জানানো হয়েছে। এ দিন সকালে গ্রেফতারের পর সন্ধে নাগাদ নারদ মামলায় ৪ নেতাকে জামিন দেয় নিম্ন আদালত, তবে রাতেই সেই নির্দেশে স্থগিতাদেশ দেয় কলকাতা হাইকোর্ট। আপাতত ৪ অভিযুক্তকে নিজাম প্যালেসে রাখা হয়েছে। ।প্রসঙ্গত, আজ সকালে গ্রেফতার করা হয়, ২ মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ও ফিরহাদ ববি হাকিম, ১ বিধায়ক মদন মিত্র এবং ১ প্রাক্তন বিধায়ক শোভন চট্টোপাধ্যায়’কে। 

এরপর, সোমবার সন্ধে ৭টা নাগাদই নারদকাণ্ডে জামিন মঞ্জুর হয় মদন মিত্র, ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়ের। নগর দায়রা আদালত তাঁদের জামিন মঞঢ্জুর করে। বিচারক অনুপম মুখোপাধ্যায় প্রভাবশালী তত্ত্বের ভিত্তিতে জেল হেফাজতে রাখার সিবিআইয়ের আর্জি খারিজ করে তাঁদের জামিন মঞ্জুর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ