Friday, September 30, 2022

উড়ান পিপলস্ ফাউন্ডেশনের উদ্যোগে রক্তদান শিবির.

 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর :  করোনা আবহের মাঝে ব্লাড ব্যাংক গুলিতে রক্তের গ্রীষ্মকালীন চাহিদা কিছুটা হলেও মেটাতে এবং থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুদের পাশে দাঁড়াতে আবারও মানবিক মুখ নিয়ে এগিয়ে এলো মেদিনীপুরের একঝাঁক উদ্যমী তরুণ-তরণীকে নিয়ে গড়ে ওঠা স্বেচ্ছাসেবী সংগঠন উড়ান পিপলস্ ফাউন্ডেশন। 
রবিবার সংস্থার উদ্যোগে মেদিনীপুর বিদ্যাসাগর বিদ্যাপীঠ বালক স্কুলে অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির। সংস্থার সম্পাদক সুমিত মুখার্জীর জন্মদিন উপলক্ষে  আয়োজিত এই শিবিরে ৫ জন  মহিলা সহ মোট ৩২ জন রক্তদাতা রক্তদান করেন। এদিনের শিবিরে সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন সম্পাদক সুমিত মুখার্জি, সভাপতি সম্রাট ঘোষ, সহ-সম্পাদক অর্পণ মুখার্জি,কোষাধ্যক্ষ কল্যাণ রজক সহ অন্যান্যরা।
এদিনের  শিবিরে সংস্থার শুভানুধ্যায়ী হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক অরূপ ভুঁইয়া, রক্তদান আন্দোলনের কর্মী ফাকরুদ্দিন মল্লিক, সমাজকর্মী ও শিক্ষক দীপঙ্কর সন্নিগ্রহি  , সেনসি সোমনাথ দে , পশ্চিম মেদিনীপুর সাইক্লার্স ক্লাবের কর্মকতা ও সদস্য-সদস্যাগণ।এদিন রক্তসংগ্রহ করেন মেদিনীপুর ব্লাড ব্যাংক কর্তৃপক্ষ।  উল্লেখ্য সংগঠনের উদ্যোগে করোনা আবহের মধ্যে বিগত চার মাসে এই নিয়ে তৃতীয়বারের জন্য   রক্তদান শিবির  অনুষ্ঠিত হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

লেটেস্ট খবর

লেটেস্ট খবর

হাতির খবর

জঙ্গলমহল ভ্রমণ